শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অবসরপ্রাপ্ত শিক্ষকের আত্মহত্যা।

মোঃমাসুদ রানা (মাষ্টার) দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে আব্দুল গণি (৬০) নামের এক অবসরপ্রাপ্ত শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের চাঁদপুর মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী নাদিরা পারভিন নাইচ বলেন, ‘কয়েকদিন আগে আমি বড় মেয়ের বাড়িতে বেড়াতে যাই। বাড়িতে আমার স্বামী কয়েকদিন ধরে একা থাকতো এবং নিজেই রান্না করে খেত। আমি নিয়মিত মোবাইলের মাধ্যমে উনার খোঁজখবর নিতাম। আজ সকাল থেকে তার ফোন বন্ধ পাই। দুপুরে বাড়িতে এসে দেখি, ঘরের দরজা-জালানা বন্ধ। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা খোলা সম্ভব হয়। এ সময় দেখি ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো আমার স্বামীর ঝুলন্ত মরদেহ। পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।’

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার দৈনিক ব্যতিক্রমকে বলেন, গলায় ফাঁস লাগানো অবস্থায় আমরা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছি। শুনেছি সে একটি বেসরকারি হাইস্কুল থেকে কিছুদিন আগে অবসর নিয়েছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *