বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ নেতা সুজনের নেতৃত্বে ১০ হাজার মোটরসাইকেলে নিয়ে শোভাযাত্রা

মোঃ সাইফুল ইসলাম বালিয়াডাঙ্গী ঠাকুরগাঁও প্রতিনিধি,

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ১০ হাজারেরও বেশি মোটরসাইকেল নিয়ে দেশব্যাপী জামায়াত-বিএনপির হরতাল, অবরোধ ও জ্বালাও পোড়াওয়ের প্রতিবাদে এবং উন্নয়ন শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাজহারুল ইসলাম সুজনের আহ্বানে এ শোভাযাত্রায় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ সাধারণ মানুষ মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রায় অংশ নেয়।


বালিয়াডাঙ্গীর সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে উন্নয়ন শোভাযাত্রার উদ্বোধন করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. দবিরুল ইসলাম। এর আগে সকাল থেকে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে মোটরসাইকেল নিয়ে জমায়েত হতে শুরু করে। পরে দুপুর সেখান থেকে শোভাযাত্রারটি বের হয়ে ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশংকৈল উপজেলার ধর্মগড়-কাশিপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় ব্যানার ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও বিএনপি-জামায়াতের হরতাল-অরোধের নামে নাশকতার চিত্র তুলে ধরা হয়।‌শোভাযাত্রায় বের হওয়ার আগ মুহূর্তে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, আপনার সবাই জানেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন। বাংলাদেশের মানুষ ভালো।

জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নয়নে স্বাধীনতা বিরোধী ও দেশি বিদেশি শক্তি আবার দেশকে পিছনে ফিরিয়ে নিয়ে ও অন্ধকার নিয়ে যাওয়া চেষ্টা করছে। সেজন্য আজকে জামায়াত-বিএনপি হরতাল অবরোধ ও সন্ত্রাস নৈরাজ্য করছে। তারই প্রতিবাদে ও উন্নয়নের বার্তা পৌঁছে দিতে এই শোভাযাত্রা আয়োজন। তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ আর জামায়াত-বিএনপিকে দেখতে চায় না। জামায়াত-বিএনপি মানেই জ্বালাও, পোড়াও, ভাঙচুর, মানুষ হত্যা ও দেশের সম্পদ লুটপাট করা। তাই দেশের মানুষ জামায়াত-বিএনপিকে বয়কট করতে চায়। আমারও এই শোভাযাত্রার মাধ্যমে জামায়াত- বিএনপিকে বয়কট বয়কট বয়কট করছি। দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আর আলহাজ্ব মো. দবিরুল ইসলামের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে ঠাকুরগাঁও ২ আসন। আজকে শোভাযাত্রায় হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেছে। এটা দেখে বোঝা যায় মানুষ জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আছে ও উন্নয়নের সঙ্গে আছে। তারা জামায়াত-বিএনপির সঙ্গে নেই

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *