শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট এ আন্তঃ বিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ২০২৩- শুভ উদ্বোধন

এস.এম.সোহান/জেলা প্রতিনিধিঃ

বৃহস্পতিবার(১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ২ টায় পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটের ক্যাম্পাসে আন্ত:বিভাগীয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধন করা হয়।

শুরুতে জাতীয় সংগীত এর মধ্য দিয়ে জাতীয় পতাকা,ডিপার্টমেন্ট পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রধান অতিথি টুর্নামেন্ট এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মো: মোস্তাফিজুর রহমান খান।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সভাপতি মোঃ জহিরুল ইসলাম( চিফ ইনস্ট্রাক্টর, ননটেক) সহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক এবং সকল ডিপার্টমেন্ট এর ছাত্র ছাত্রী বৃন্দ।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান খান বলেন, ফুটবল বাঙালির প্রাণের খেলা। এ দেশের আপামর জনগণ ফুটবল খেলা উপভোগ করেন।শুধু পড়াশোনা করেলেই হবে না খেলাধুলার ও দরকার আছে।আমি বিশ্বাস করি, এ টুর্নামেন্ট শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি শারিরীক ও মানসিক বিকাশে সহায়তা করবে ও প্রতিভাবান ফুটবলার সৃষ্টিতে অনবদ্য ভূমিকা পালন করবে।
তিনি আরো বলেন,বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিয়ম মেনে এই ফুটবল টুর্নামেন্ট চলবে।

টুর্নামেন্ট কমিটির সভাপতি মোঃ জহিরুল ইসলাম বলেন,আগে পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট খেলাধুলায় পিছিয়ে ছিলো এখন আর তা থাকবে না।এখন থেকে ইনিস্টিউটে লেখা পড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা চলবে।এর পরেই ক্রিকেট টুর্নামেন্ট হবে।

টুর্নামেন্ট পাঁচটি ডিপার্টমেন্ট থেকে মোট ৭ টি দল অংশগ্রহণ করে। উদ্বোধন শেষে কম্পিউটার বনাম ইলেক্টিক্যাল A দল এর খেলা অনুষ্ঠিত হয়।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *