বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেরুজ কমপ্লেক্স পরিদর্শন করলেন শিল্প মন্ত্রনালয়ের স‌চিব

ইয়াছিন আরাফাত, চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গা জেলার ঐতিহ্যবাহি কেরুজ চি‌নিকল ও ডি‌স্টিলারী কারখানা প‌রিদর্শনা ক‌রেছেন শিল্প মন্ত্রনাল‌য়ের সিনিয়র সহকারী স‌চিব আফরোজা বেগম পারুল। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে সচিব মহদয় দর্শনা কেরুজ কমপ্লেক্স পরিদর্শন করেন।
সফরসঙ্গী হিসেবে ছিলেন, সিনিয়র সহকারি সচিব সিরাজুস সালেকীন, এবং বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের ব্যাবস্হাপক (মিলসফার্ম) রওশন আরা আরজু। এসময় উপস্থিত ছিলেন, কেরুজ চিনিকলের ব্যাবস্থাপনা পরিচালক মোশারফ হোসেন, মহা-ব্যাবস্থাপক (কৃষি) আশরাফুল ইসলাম ভুইয়া, ডিজিএম (ফার্ম) শ্রী সুমন কুমার সাহা, ডিজিএম (বীজ) দেলোয়ার হোসেন সহ বিভাগীয় কর্মকর্তারবৃন্দ।

মিলের কারখানা ব্যাবস্থাপক সুমন কুমার জানান, দুপুর সাড়ে বারটার দিকে শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব মিলের কারখানা বিভাগের চিনি উৎপাদন ও ডিস্টিলারি বিভাগ ঘুরে দেখেন। এ সময় উৎপাদনে নিয়োজিত শ্রমিক ও কর্মচারীদের সাথে তারা বিভিন্ন বিষয়ে কথা বলেন। এ দি‌কে গত ২৩ ডিসেম্বর মিলের আখ মাড়াই কার্যক্রম চালু হওয়ার পর গতকাল পর্যন্ত টানা ২৮ দিনে চি‌নি কারখানায় কোন ” ব্রেক ডাউন” হয়নি। খবরটি শুনে শিল্প মন্ত্রনালয়ের সচিবদ্বয় ও বিএসএফআইসির কর্মকর্তা সন্তুোষ প্রকাশ করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *