সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সরকার গণতন্ত্রকে কবরে দাফন করেছে ,দুলু

মোঃ আব্দুস সালাম, গাজীপুর প্রতিনিধি:

বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, এই আওয়ামী লীগ যারা মুখে সব সময় গণতন্ত্রের কথা বলে, তারা সব সময় গণতন্ত্র ধ্বংস করার কাজ করে। আওয়ামী লীগ যতবারই রাষ্ট্র ক্ষমতায় এসেছে অথবা জোর করে দখল করেছে। ততবারই তারা গণতন্ত্রের সব স্তম্ভ প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করেছে। এ দেশে প্রথম মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করা হয় বিশেষ ক্ষমতা আইন প্রণয়নের মাধ্যমে।

এরা সেই দল, যারা সমস্ত রাজনৈতিক দলকে নিষিদ্ধ করে একদলীয় স্বৈরশাসন কায়েম করেছিল।
তিনি বলেন, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিল। এই সরকার গত ১৫ বছরে গণতন্ত্রকে কবরে দাফন করেছে। রাষ্ট্রের প্রতিটি প্রতিষ্ঠানে দলীয় ও আমলাতন্ত্র বসিয়ে লুটপাট, দুর্নীতি ও অর্থপাচারের মত ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করেছে।

এমনকি দেশকে অর্থনৈতিকভাবে দেউলিয়াত্ব করে তলাবিহীন ঝুঁড়ি উপহার দিয়েছে। ২০ জানুয়ারি শুক্রবার নাটোর শহরের আলাইপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনির সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম ও জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *