মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ আহত-১

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও থেকেঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ আমতলী এলাকায় রেলক্রসিংয়ের সময় ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ হয়েছে।এই ঘটনায় ট্রাকচালক সোহেল রানা (৪৫) গুরুতর আহত হয়েছেন। রোববার (২২ জানুয়ারি) দুপুরে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেসের সঙ্গে ট্রাকের এই সংঘর্ষের ঘটনা ঘটে।আহত ট্রাকচালক সোহেল রানা সদর উপজেলার আরাজি পস্তমপুর গ্রামের সোলায়মান আলীর ছেলে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঠাকুরগাঁওয়ের স্টেশনমাস্টার সারোয়ার হোসেন  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত ট্রাকচালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আর কেউ আহত বা নিহত হয়নি।
ট্রেনযাত্রী ফাহমিদ সরকার আনাম বলেন, শিবগঞ্জ রেলক্রসিং পার হওয়ার পর হঠাৎ ধাক্কা খেয়ে সামনে ঝুঁকে পড়ি।  প্রথমে ভেবেছিলাম ট্রেনের ইঞ্জিনের কোনো সমস্যা হয়েছে। কিন্তু নেমে দেখি চারপাশে ধোঁয়া। সামনে একটি ট্রাক ভাঙা অবস্থায় রেললাইনে পড়ে আছে। আর ট্রাকচালকের মাথা ফেটে রক্ত বের হচ্ছে। পরে কয়েকজন তাকে হাসপাতালে নিয়ে যায়।
ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের স্টেশনমাস্টার আক্তারুল ইসলাম বলেন, ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি দুপুর ১টা ২০ মিনিটে স্টেশন থেকে ছেড়ে যায়। পরে শিবগঞ্জ আমতলী এলাকায় রেলক্রসিংয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এ কারণে ট্রেন চলাচলে কিছুটা বিঘ্ন ঘটেছে। রেললাইনে থাকা ট্রাকটি সরানোর কাজ চলছে।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন  বলেন, দুপুরে এই দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকচালক গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *