মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালপুরে কিন্ডারগার্টেন বৃত্তি সনদ ও পুরস্কার প্রদান!

মোঃ আতাউর রহমান,লালপুর(নাটোর) প্রতিনিধি

নাটোরের লালপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সনদ প্রদান, পুরস্কার বিতরণ ও স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।
রোববার (২২ জানুয়ারি ২০২৩) উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয় চত্ত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল।
উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মো. সাইদুজ্জামান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রাজিব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি,গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ বাবুল আক্তার, গোপালপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ বেলাল হোসেন, গোপালপুর পৌর বিএম কলেজের অধ্যক্ষ মোঃ আকরাম হোসেন, মাজার শরীফ মহিলা বিএম কলেজের অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, চকনাজিরপুর বিএম কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান প্রমুখ।
উল্লেখ্য ২০১৯ সালে উপজেলার ১৪টি কিন্ডারগার্টেনের নার্সারী থেকে অষ্টম শ্রেণির ৮০২ জন শিক্ষার্থীর মধ্যে ৩৮২ জন বৃত্তি পায়। এদের মধ্যে দেশ সেরা হয় ইকরা কম্পিউটার একাডেমিতে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী লাবিবা আফরোজ এবং দ্বিতীয় শ্রেণীতে আফিয়া ইবনাত প্রিয়ন্তী। এছাড়াও ট্যালেন্টপুলে ৬ জন, এ গ্রেডে ৪৭ জন, বি গ্রেডে ৫৯ জন, সি গ্রেডে ৮৯ জন এবং ডি গ্রেডে ১৮১ জন বৃত্তি প্রাপ্তকে সনদ, পুরস্কার ও স্মরণিকা প্রদান করা হয়।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *