সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভালুকায় জাতীয়তাবাদী মহিলা দল উপজেলা ও পৌর শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় রবিবার বিকেলে ভালুকা নতুন বাসট্যান্ডস্থ বিএনপির দলীয় কার্যালয়ে মহিলা দলের ভালুকা পৌর শাখার আহবায়ক গোলাপী আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা দলের সাংগঠনিক রাশিদা খাতুনের সন্ঞালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা বিএনপির সিনিঃ যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভালুকা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খাঁন।

উক্ত মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,ময়মনসিংহ দক্ষিণ জেলা মহিলা দলের সভাপতি ফরিদা ইয়াসমিন পারভীন। বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,ময়মনসিংহ দক্ষিণ জেলা মহিলা দলের সাধারন সম্পাদীকা নাদিয়া ইয়াসমিন রিতা।

এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক মোছাঃ খালেদা নার্গিস,ভালুকা উপজেলা মহিলা দলের সাধারন সম্পাদীকা ডলি আক্তার ও উপজেলা বিএনপির আহবায়ক সদস্য মোছাঃ শারমিন আক্তার দীনা সহ দক্ষিণ জেলা মহিলা দল, ভালুকা উপজেলা ও পৌর শাখা মহিলা দলের নেতৃবৃন্ধ উপস্থিত বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন আহম্মেদ, যুগ্ন-আহবায়ক নাসির উদ্দিন আহম্মেদ,যুগ্ন-আহবায়ক রুহুল আমীন,বিএনপির আহবায়ক সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন,সদস্য মোঃ আলমগীর হোসেন,আহবায়ক সদস্য ও শ্রমিকদলের আহবায়ক মনিরুজজামান মনির,সদস্য মাসুদ পারভেজ চাঁন মিয়া,পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক আবুল কালাম আজাদ,যুগ্ন-আহবায়ক জহির রায়হান ও পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক বাদল বনিকসহ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির অঙ্গ সহযোগি সংগঠনের সিনিয়র নেতৃবৃন্ধ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ভালুকা উপজেলা বিএনপির সিনিঃ যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম বলেন,আগামীদিনে ভালুকা উপজেলা মহিলা দল ও পৌর মহিলা দলের একটি শক্তিশালী কমিটি গঠনের জন্য জেলার দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে অনুরোধ জানান এবং দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও চলমান গনতান্ত্রিক আন্দোলনে ভালুকা উপজেলা বিএনপির সাথে মহিলা দলের যে সকল নেতৃবৃন্ধ রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশনেয় তাদেরকেই মহিলা দলের নেতৃত্বে আনার প্রত্যয় ব্যর্থ করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *