শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ভোলা নগর বাজারে অগ্নিকাণ্ডে ৮ দৌকান পুড়ে ছাই লোকসান ১ কোটি টাকা

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ আব্দুস সালাম গাজীপুর প্রতিনিধিঃ

নরসিংদী শহরের ভেলানগর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮ টি দোকান। সোমবার ২৩ (জানুয়ারী) ভোরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১ কোটি টাকা।

নরসিংদী শহরের ভেলানগর বাজারটি ঢাকা সিলেট মহাসড়কের পাশেই অবস্থিত একটি জনবহুল ব্যবসায়ীক কেন্দ্র। এলাকাবাসী ও দোকান মালিক সূত্রে জানা গেছে, সোমবার ভোরে প্রথমে একটি কাপরের দোকানে আগুন লাগে। তারপর আগুন পাশের একটি জুতার দোকানে ছড়িয়ে পরে। পরক্ষণেই কাপড় পট্রি ও জুতা পট্রির কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পরে ভয়াবহ অগ্নিকান্ড ছড়িয়ে পরে।

অগ্নিকান্ডের খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস স্টেশনের ২ টি ইউনিট ও শিবপুরের ৩ টি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। নরসিংদী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দল মান্নান জানান” আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থনে আসি, প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১ কোটি টাকার উপরে বলে আশংকা করা হচ্ছে”।

এই ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে প্রায় ৮ টি দোকান। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১ কোটি টাকা। ভেলানগর বাজারের ব্যবসায়ী জামান জানান, ” ভোরে একটি কাপরের দোকানে আগুন লাগে, পরে তা আশে পাশের দোকানে ছড়িয়ে পরলে পুড়ে গেছে ৮ টি দোকান”।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *