মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরের অভয়নগরে আলোচিত সুব্রত হত্যা মামলায় আটক-৪

আজকের খবর। ব্রেকিং নিউজে।

ডেস্কঃ যশোরের অভয়নগর উপজেলার দামুখালী গ্রামের মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডল হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে শ্যামল মন্ডলকে আটকের পর এই হত্যাকান্ডে জড়িত সন্দেহভাজন আরো চার জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে এক জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
গত ২৩ জানুয়ারি (সোমবার) রাতে উপজেলার সরখোলা ও চলিশিয়া গ্রাম থেকে তাদের আটক করে হত্যাকান্ডে ব্যবহারিত হয়েছে সন্দেহে একটি মটর সাইকেল জব্দ করে পুলিশ। আটককৃতরা হলেন, অভয়নগর উপজেলার সরখোলা গ্রামের হান্নান মোল্লার ছেলে সুমন মোল্লা (২১), ইয়াসিন সরদারের ছেলে শাকিল সরদার (২০) , ইয়াহিয়া মোল্লার ছেলে রাকিব মোল্লা (২২) ও চলিশিয়া গ্রামের পশ্চিমপাড়ার আকবার মোল্লার ছেলে আমিনুর মোল্লা (২২) গতকাল মঙ্গলবার আটক চারজনকে আদালতে প্রেরন করলে সুমন মোল্লা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলামের কাছে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।
এবং অপর তিনজনের পুলিশ সাতদিনের রিমান্ডের আবেদন জানালে আদালত তাদের প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্ত কর্মকর্তা অভয়নগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, এখনই সুস্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। তবে রিমান্ডে নিয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য আসবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি সকালে সাড়ে আটটায়
দামুখালীর মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডলকে গুলি করে হত্যা করে মটরসাইকেল যোগে পালিয়ে যায় দু’জন সন্ত্রাসী।
এ ঘটনায় ১৩ জানুয়ারি নিহতের ভাই অমিত মন্ডল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *