সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় পোশাক কারখানায় এক নারী শ্রমিক কে মারধরের অভিযোগ

মোঃ আব্দুস সালাম গাজীপুর প্রতিনিধি:

কারখানায় নারী শ্রমিককে পেটানোর অভিযোগ সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার এক নারী শ্রমিককে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে কারখানার এ্যাডমিন ম্যানেজারের বিরুদ্ধে।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জামগড়া এলাকার চায়না মালিকানাধীন ফ্যাশনইট সোয়েটার কারখানায় এঘটনা ঘটে। এঘটনায় ওই নারী শ্রমিক আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শ্রমিকরা জানায়, ওই সোয়েটার কারখানায় প্রায় কয়েক’শ নারী ও পুরুষ শ্রমিক কাজ করে আসছিলেন দীর্ঘদিন ধরে। সোমবার সকালে নয়তলা ভবনের নিচ তলায় পূর্ব শক্রুতার জের ধরে মৌসুমী আক্তার নামের ওই নারী শ্রমিককে বয়লার রুমে ডেকে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন কারখানার এ্যডমিন ম্যানেজার আব্দুল মালেক, সোহেল, পিএম মনোয়ার হোসেন। পরে অন্য শ্রমিকরা মারধরের বিষয়টি জানতে পেরে একজোট হয়ে এ্যাডমিন ম্যানেজার মালেককে পিটিয়ে গুরুতর আহত করে।

এদিকে ওই কারখানার শ্রমিকরা আহত ওই শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে। পরে ওই শ্রমিক আশুলিয়া থানায় কারখানার তিন কর্মকর্তার নামে একটি অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় ওই কারখানার শ্রমিকদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে আশুলিয়া শিল্প পুলিশ কারখানাটি পরিদর্শন করেছে।

এবিষয়ে কারখানার এ্যাডমিন ম্যানেজার মালেক শ্রমিককে মারধর করার বিষয়ে বলেন, আমি কাউকে মারিনি উল্টো শ্রমিকরা আমাকে মারধর করেছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *