বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলীকদমে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা আ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ খ্রীঃ অনুষ্টিত

আলীকদম( বান্দরবান) সমর রঞ্জন বড়ুয়া

বান্দরবানে আলীকদম উপজেলায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা আ্যাথলেটিকস প্রতিযোগিতা২০২৩ খ্রীঃ ২৫ জানুয়ারি সকাল ১০.০০ ঘটিকায় আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্টিত হয়।
আলীকদম উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃ আ্যাথলেটিকস প্রতিযোগিতা বিভিন্ন স্কুল ও মাদ্রাসার মাধ্যমিক পর্যায়ের ছাত্রছাত্রীরা উক্ত আ্যাথলেটিকস প্রতিযোগিতা অংশগ্রহণ করেন।
শেখ কামাল আ্যাথলেটিকস প্রতিযোগিতা আজকের অনুষ্টানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জাবের মোহাম্মদ সোয়াইব।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়াসংস্থার সাধারন সম্পাদক কপিল উদ্দিনের সঞ্চলনায় বিশেষ আমন্ত্রিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সম্মানিত সদস্য ধংড়িমং মার্মা।
এই ছাড়া উক্ত শেখ কামাল আন্তঃউপজেলা আ্যাথলেটিকস প্রতিযোগিতা আরো উপস্থিত ছিলেন আলীকদম থানা তদন্ত কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সমর রঞ্জন বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সহ উপজেলা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও মাদ্রাসার শিক্ষকগন ও শিক্ষার্থীবৃন্দ।
পরে প্রধান অতিথি শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা বিভিন্ন এভ্যন্টে অংশগ্রহণকারী বিজয়দের মাঝে পুরস্কার হিসাবে ক্রেষ্ট ও সনদপত্র বিতরন করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *