মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে ভাইপোর ছুরিকাঘাতে চাচার মৃত্যু

আজকের খবর। ব্রেকিং নিউজে।

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরের অভয়নগরে মাদকাসক্ত ভাইপো রাকিবুল ইসলামের ছুরিকাঘাতে রাজু মোল্ল্যা (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ ইউনিয়নের বাবলাতলা নামক স্থানে ছুরিকাঘাতের ঘটনা ঘটে এবং শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
নিহত রাজু মোল্ল্যা চেঙ্গুটিয়া গ্রামের মৃত গোলাম নবী মোল্যার ছেলে। ঘাতক ভাইপো রাকিবুল ইসলাম (২৬) ১ নং প্রেমবাগ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার ইউপি সদস্য জসিম উদ্দিন খোকন ওরপে খোকন মেম্বারের বড় ছেলে।

জানা গেছে, ফ্রিজে আদা বাটা রাখা নিয়ে দু পরিবাবের মাঝে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে রাজু ঘর থেকে বের হলে রাত আনুমানিক ৮ টার দিকে রাকিবুল তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরিবারের সদস্যরা রক্তাক্ত জখম অবস্থায় রাজুকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক আড়াইটার দিকে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, ছুরিকাঘাতে খুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *