সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ছাত্রলীগের জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত

আজকের খবর। ব্রেকিং নিউজে।

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরের অভয়নগর উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে“ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড-২০২৩”অনুষ্ঠিত হয়।
অভয়নগর উপজেলা ছাত্রলীগের আয়োজনে আজ শনিবার (২৮ জানুয়ারি) সকালে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে এ সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের দশম শ্রেণির( নতুন ও পুরাতন) ২০৮ শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ্ খালিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) উপ-উপাচার্য অধ্যাপক ড. সোবহান মিয়া।
সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি তরফদার গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান,
উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী নজরুল ইসলাম, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সহযোগী অধ্যাপক ইকরামুল হক। নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে উপাধ্যক্ষ প্রশান্ত কুমার বিশ্বাস, ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে সাবেক ভিপি ফারুক হেসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী আহাদুর রহমান মামুন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রওশন কবীর টুটুল, নওয়াপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক খন্দকার আল ইমরান,নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত, ছাত্রলীগ নেতা ,পার্থ পৃতম সুর,মির্জা তমাল, মোসাদ্দেক হায়াত রুম্মান,রাব্বি তরফদার, সিরাজ হোসেন প্রমুখ।
প্রতিযোগিতায় দশম শ্রেণির (নতুন) মধ্যে প্রথম হয় নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নিয়ামুল হাসান লিয়ন, দ্বিতীয় আকিজ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সাদমান হাসান সিয়াম এবং তৃতীয় হয় নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দেবলীনা সাহা।
এ ছাড়া দশম শ্রেণির (পুরাতন) মধ্যে প্রথম হয় কম্পিউটার লিট্ল জুয়েলস্ স্কুলের তাজবিউল হাসান, দ্বিতীয় একই স্কুলের উৎস হালদার এবং তৃতীয় হয় একই স্কুলের ত্রয়ী ঢালী।
পরে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *