বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় ২২ লাখ টাকার সোনা সহ পাচারকারী আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

পুলিশ দেখে পালাচ্ছিল পাচারকারী। পালাতে না পেরে ছোটবড় মোট ৫ টুকরা স্বর্ণের বার রাস্তার পাশের ডোবায় ফেলে দিয়েও শেষ রক্ষা হয়নি। অবশেষে বন্দী হতে হলো পুলিশের হাতে। ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায়।

রবিবার (২৯ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী দর্শনা মেমনগর স্কুলের সামনে থেকে ২৫ ভরি স্বর্নের ছোট-বড় ৫ টুকরা স্বর্ণের বারসহ হৃদয় (১৯) নামের স্বর্ণ পাচারকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় পুলিশ তার ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করেছে। আটকৃত হৃদয় দামুড়হুদা উপজেলার পাকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের নওশেদ আলীর ছেলে।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নির্দেশে গোপন তথ্যর ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ শফিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সনিয়ে দর্শনা রামনগরে অভিযান পরিচালনাকালে একটি মোটরসাইলের গতিরোধ করা হয়। এসয়ম মোটরসাইকেল চালক হৃদয় পালানোর চেষ্টা করে ব্যার্থ হয়ে পকেটে থাকা একটা পোটলা রাস্তার পাশে ডোবায় ফেলে দেয়। এসময় পুলিশ তাকে আটক করে এবং ডোবায় নেমে স্বর্ণের ছোট বড় ৫ টুকরো বার উদ্ধার করে। যার ওজন ২ শত ৯৫ গ্রাম। ভরি হিসেবে ২৫ ভরি ২ রতি। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২২ লক্ষ টাকা।

ঘটনাস্থলে এসে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান বলেন, হৃদয় নামের পাচারকারী স্বর্ণের বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তের দিকে যাচ্ছিল। আমরা আটককৃত আসামির স্বীকারোক্তির ভিত্তিতে মূল হোতাকে খোঁজার চেষ্টা করছি।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *