সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরের পার্শ্ববর্তী খুলনার ফুলতলায় প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

আজকের খবর। ব্রেকিং নিউজে।

বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগর উপজেলার পার্শ্ববর্তী খুলনার ফুলতলা উপজেলার ৩ নং জামিরা ইউনিয়নের আলকা আইডিয়াল স্কুল মোড়ে প্রকাশ্য দিবালোকে অজ্ঞাত দূর্বৃত্তরা গুলি করে ব্যবসায়ী মোঃ মিলন ফকির(৫০) কে হত্যা করে।
আজ সোমবার (৩০ জানুয়ারি) সকাল আটটায় জামিরা রোড সংলগ্ন আইডিয়াল স্কুল মোড়ের পাশে মা টেলিকম এন্ড কনফেকশনারি দোকানের মধ্যে গুলি করে হত্যা করা হয়েছে।
নিহত মিলন ফকির নড়াইল জেলার কালিয়া থানার পেরোলী গ্রামের আব্দুল ওহাব ফকিকের পুত্র। তবে বর্তমানে ফুলতলার আলকা গ্রামে বাড়ি করে বসবাস করছেন এবং সিকিরহাট খেয়াঘাট ইজারা নিয়ে ব্যবসার সাথে জড়িত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার বলেন, মিলন ফকির সকালে জামিরা রোডের আইডিয়াল স্কুল মোড়ে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন । এ সময় একটি মোটরসাইকেলে করে আসা দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। এ বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না, আমরা ঘটনাস্থলে যাচ্ছি পরে বিস্তারিত জানানো।
ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া ও হত্যা রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।
উল্লেখ্য ইতিপূর্বে যশোরের অভয়নগর উপজেলার দামুখালীর মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডলকেও প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করার ১৯ দিনের মাথায় একই কৌশলে আজকের এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *