সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও থেকে:

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এবং রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল লতিফ লিটুর উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা অভিযোগ ছড়ানো সহ এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন জেলার সাংবাদিকরা।

আজ সোমবার দুপুর ১২টায় রিপোর্টার্স ইউনিটি,জাতীয় সাংবাদিক সংস্থা ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের যৌথ আয়োজনে শহরের চৌড়াস্তার মোড়ে এই মানববন্ধন করা হয়।

উক্ত মানববন্ধনে ঘন্টাব্যাপী ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,জাতীয় সাংবাদিক সংস্থা,অনলাইন জার্নালিস্ট ফোরাম, ঠাকুরগাঁও টেলিভিশন র্জানালিষ্ট এ্যাসোসিয়েশন,অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন সহ জেলা ও উপজেলার বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য দেন,ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল লতিফ লিটু ও সাধারণ সম্পাদক মো:আসাদুজ্জামান আসাদ,ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু,সিনিয়র সাংবাদিক ফজলে এমাম বুলবুল,ভূল্লী প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মামুনর রশিদ,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল,এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি তানভির হাসান তানু,বাংলার আলো পত্রিকার সম্পাদক প্রশান্ত কুমার দাশ।

সাংবাদিকের উপর হামলাকারী সকলকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা সহ কঠোর শাস্তির দাবি তুলে ধরেন বক্তরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের একটি স্মারকলিপি জমা দেন সাংবাদিকরা।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *