শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভালুকায় নিজের জমি রক্ষা করতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার একবৃদ্ধা মা

আজকের খবর। ব্রেকিং নিউজে।

ভালুকা (ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় একটি অসহায় পরিবারের জমি জোরপূর্বক জবরদখলের চেষ্টা। বাঁধা দিতে গেলে মাজেদা নামে এক বৃদ্ধাকে পিটিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ। এ ব্যাপারে অসহায় বৃদ্ধার ছেলে রাসেল খান বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
১ ফেব্রুয়ারী বুধবার সকালে উপজেলার রাজৈ ইউনিয়নের খুর্দ্দ গ্রামের রাসেল খানের পৈত্রিক সম্পতি জোরপূর্বকভাবে বে-দখল নিতে চায় হাফিজুল খান। এসময় রাসেল খানের বৃদ্ধা মা মাজেদা খাতুন বাঁধা নিষেধ করলে, বৃদ্ধা মায়ের উপর আক্রমন চালিয়ে ব্যাপক মারধর করে। বর্তমানে মাজেদা খাতুন চিকিৎসাধীন অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
অভিযোগ সুত্রে জানাযায় ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের খুর্দ্দ গ্রামের মৃত: হামিদ খানের ছেলে রাসেল খান পৈত্রিকসুত্রে প্রাপ্ত জমিতে গাছ-পালা,বাঁশসহ অন্যান্ন ফলস আবাদ করে ভোগদখল করে আসছে। এমতাবস্থায় একই এলাকার হাফিজুল খান গং তার জমিটি বে-দখল দেয়ার জন্য দির্ঘদিন যাবৎ নানা পায়তারা করে আসছে। এব্যাপারে রাসেল খান ভালুকা মডেল থানায় একাদিক অভিযোগও দাখিল করেছে। এছাড়াও স্থানীয় ভাবে একাদিক বার শালিশ দরবার করে কোনরূপ সুরাহা না পেয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে। যাহা বর্তমানে চলমান রয়েছে।
রাসেল খান আরো জানান হাফিজুল খানের অত্যাচারে আজ তারা অতিষ্ঠ, সে সহ তার তিন চাচা দির্ঘদিন ধরে হাফিজুলের কাছে জিম্মি অবস্থায় রয়েছে। প্রায় ৪/৫ বছর ধরে তাদের ফসলের জমিতে কোন প্রকার ফসল করতে দিচ্ছেনা হাফিজুল খান। এতে করে লক্ষ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির সম্মুখীন হচ্ছেন তারা। এমতাবস্থায় অসহায় রাসেল খান জনপ্রতিধি সহ আইনশৃংঙ্খলা বাহিনীর সু-দৃষ্টি কামনা করছেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *