বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীর নূরালাপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেতে জাকারিয়ার দোয়া মতবিনিময় সভা।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মাধবদী নরসিংদী প্রতিনিধি

আসন্ন নূরালাপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেতে সাবেক সফল ছাত্রলীগ নেতা ও নূরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত সাড়ে আটটায় জোয়ারিয়াকান্দা এলাকাবাসীর উদ্যোগে চেয়ারম্যান পদে জাকারিয়ার জনমত যাচাই ও বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শের জন্য এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নূরালাপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ইসহাক’ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকারিয়া বলেন, ১৯৯৪ সাল থেকে ওয়ার্ড ছাত্রলীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদের মধ্য দিয়ে আওয়ামী রাজনীতিতে হাতেখড়ি হয়।
এরপর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক, পর্যায়ক্রমে নরসিংদী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, আহ্বায়ক এবং ২০০৫ সালে কাউন্সিলের মাধ্যমে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে বিভিন্ন হামলা -মামলা উপেক্ষা করে ২০১৮ সাল পর্যন্ত সফলতার সাথে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। এরপর ৪ বছর যুবলীগের রাজনীতি করে বর্তমানে নূরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি।
আপনারা আমার পাশে থাকলে আমার বিশ্বাস আমার বিগত দিনের কর্মের মূল্যায়ন করে বঙ্গবন্ধুর রক্তের শেষ ঠিকানা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিবেন।
আমি আপনাদের কথা দিচ্ছি জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক উপহার দেন তাহলে আমি আপনাদের সকলের সহযোগিতা নিয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে বিজয়ী হয়ে আমৃত্যু নূরালাপুর ইউনিয়নবাসীর সেবা করে যাব ইনশাআল্লাহ।
তবে দল আমাকে ছাড়া অন্য কাউকে ও নৌকার মাঝি মনোনীত করতে পারেন। তাতে আপনারা বিচলিত হবেন না । দল যদি অন্য কাউকে মনোনীত করেন তাহলে আমি নূরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দলের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে আপনাদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব।
এসময় অন্যান্যের মধ্যে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আনোয়ার হোসেন (সাবেক কমিশনার) ও মোঃ আমির হোসেনসহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।
এসময় জেলা, উপজেলা, মাধবদী পৌরসভা, নূরালাপুর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, মৎস্যজীবী লীগ, তাঁতীলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী সহ সহস্রাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *