শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইবি শিক্ষার্থী সানির লেখা উপন্যাসের মোড়ক উন্মোচন

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ আব্দুস সালাম

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী খায়রুজ্জামান খান সানির দ্বিতীয় উপন্যাস ‘যেখানে স্মৃতিরা বেঁধেছিল’ বইয়ের মোড়ক উন্মোচন সম্পন্ন হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিবিএ ভবনের ৬২৬ নং কক্ষে এটি সম্পন্ন হয়।

বিভাগটির শিক্ষার্থী ও লেখক খায়রুজ্জামান খান সানির উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন বিভাগটির সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম, সহকারী অধ্যাপক জেসমিন আক্তার, প্রভাষক মোঃ ইয়ামিন মাসুম ও নাসির মিয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগটির ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদমান নাভিদ।

উদ্বোধনী বক্তব্যে লেখক খায়রুজ্জামান খান সানি বলেন, এটি আমার দ্বিতীয় বই যা সত্যি আমার জন্য বড় প্রাপ্তির। আমি অনেক দূরে যেতে চাই সেজন্য আমার সম্মানিত শিক্ষক, সাংবাদিক এবং উপস্থিত আমার বন্ধুবান্ধব, ছোট বড় ভাইবোন সকলের কাছে দোয়া চাই।

বিভাগটির সভাপতি ও সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম বলেন, আমার ছাত্র হিসেবে সানির এ কাজে আমি গর্বিত। সকলেই সানিকে সহযোগিতা করে এগিয়ে নিয়ে যাবে। পাশাপাশি সানির বই নিজে পড়বে এবং অন্যকে পড়তে উদ্বুদ্ধ করবে সে প্রত্যাশা রইলো সকলের নিকট।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *