বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে মাদক উদ্ধার নেতার বাড়ি থেকে

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মো.হাসমত উল্লাহ, লালমনিরহাট

কালীগঞ্জ থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকায় জাহাঙ্গীর আলম লিটুর বাড়িতে অভিযান চালিয়ে তার বসতবাড়ি হতে এ মাদক উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে যে, গোপন সংবাদ পেয়ে জাহাঙ্গীর আলম লিটুর বাড়িতে টহল পুলিশের একটি টিম অভিযান চালাতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী তার বসতবাড়ির রান্না ঘরের মাঝখান দিয়ে অন্ধকারে পালিয়ে যায়। পরে শপিং ব্যাগ রেখে পালিয়ে যাওয়া ১১ বোতল ভারতীয় অবৈধ ফেন্সিডিল উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ।

পলাতক আসামী জাহাঙ্গীর আলম লিটু (৪৭) অত্র এলাকার মৃত আজিজুল হকের পুত্র এবং কাকিনা ইউনিয়ন যুবদলের সভাপতি। এ বিষয়ে ১ লা ফেব্রুয়ারী কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং ০১।

এ ঘটনায় কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল বলেন, আমি এ থানায় যোগদানের পর থেকেই মাদক দমনে আমি সব ধরনের অভিযান অব্যাহত রেখেছি।এবং বিগত কয়েক মাসের মধ্য আমি ৯বার এ থানার ওসি হিসাবে শ্রেষ্ঠত্ব অর্জন করেছি। তিনি আরোও বলেন এ উপজেলায় মাদক থাকলে আমি থাকবো না, আর আমি থাকলে কোন মাদক থাকবে না। গোপন সংবাদের ভিত্তি তল্লাশি চালিয়ে আসামীর বাড়িতে মাদক উদ্ধার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী পালিয়ে যায়। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় লোকজনের মতে, চাপারতল এলাকায় বেশ কিছু মাদক ব্যবসায়ী মাদক ব্যবসায় তৎপর বলে জানা গেছে। এদের মধ্যে কান্চনশ্বর এলাকার গাঁজা ব্যবসায়ী মজিবর ও সালাম। হরবানীনগর এলাকায় কামরুজ্জামান রাজু, মহিশামুরি চারমাথা এলাকার ইয়াবা ব্যবসায়ী মজিবর সহ নতুন নতুন কিছু মাদক ব্যবসায়ীরা তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে। মাদকের এ বিস্তাররোধ কল্পে কালীগঞ্জ থানার পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *