শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাপাাহার উপজেলা পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আজকের খবর। ব্রেকিং নিউজে।

তৌফিক তাপস, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল।
বৃহষ্পতিবার বিকেল ৩টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে বলেন, জৈনক মাসিরা চৌধুরী তার নামে মিথ্যা অপপ্রচার করে। যা বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। তিনি তার বক্তব্যে আরো বলেন মাসিরা চৌধুরীর সাথে তার কেন সম্পর্ক নেই এমনকি তাকে চিনিন না। অথচ তিনি বলেছেন আমি তার সম্মতির জাল দলিল তৈরী করে আত্মসাত করেছি। যে সম্পত্তির কথা উল্লেখ করেছেন তা তার ভাই মাকসুমুল হক চৌধুরী বিক্রি করেছেন নওগাঁ জেলার মান্দা উপজেলার জুলফিকার আলী নামক এক ব্যক্তি ক্রয় করেন। উক্ত জুলফিকার আলীর সাথেও আমার কোন সম্পর্ক নেই। এটি মূলত তাদের পারিবারিক সমস্যা। মাসিরা চৌধুরীর বক্তব্যে আমার মান সম্মানের ব্যপক ক্ষতি সাধন করেছেন। প্রকৃত ঘটনা না বুঝে তিনি আমাকে তাদের ব্যক্তিগত পারিবাকি ঝামেলায় জড়িয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত মাসিরা চৌধুরীর ভাই জমির মালিক মাকসুমুল হক চৌধুরী বলেন, “আমার বাবা দীর্ঘদিন আগে আমার নামে জমি হেবা করে দেন। যা থেকে আমি বিক্রয় করি। এখানে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্জান হোসেনের কোন সংশ্লিষ্টতা নেই।”

জমির ক্রেতা জুলফিকার আলী বলেন, “আমি মাকসুমুল হক চৌধুরীর কাছ থেকে জমি ক্রয় করেছি। এখানে মাসিরা চৌধুরী কেন উপজেলা পরিষদের চেয়ারম্যানকে টানছেন তা আমার বুঝে আসছে না।”
সংবাদ সম্মেলনে জমির প্রকৃত মালিক মাকসুমুল হক চৌধুরী,তার বোন মরিা চৌধুরী, ক্রেতা জুলফিকার আলী সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *