মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মিনহাজ দিপু, কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি ও পাক্ষিক গণমিছিল পত্রিকার সম্পাদক এফ.এম.এ রাজ্জাক ও তাঁর পরিবারের সদস্যদের নামে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন কয়রা উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

বৃহস্পতিবার (০২ ফ্রেব্রুয়ারী ) দুপুরে কয়রা সদরের মধুর মোড়ে প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত প্রতিনিধিদের উপস্থিতিতে কয়রা সাংবাদিক ফোরামের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কয়রা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমাচার পত্রিকার উপজেলা প্রতিনিধি মো.গোলাম মোস্তফার সঞ্চালনায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে কয়রা প্রেসক্লাবের সিনিয়র সদস্য মো.হাফিজুর রহমান মিস্ত্রী সভাপতিত্বে বক্তব্য রাখেন কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু,সাংবাদিক রোকানুজ্জামান কাজল,দৈনিক দেশের কণ্ঠের সহ-সম্পাদক মনিরুজ্জামান বাবলু,মোক্তার হোসেন সহ অন্যান্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘সাংবাদিক রাজ্জাক ও তাঁর পরিবারে উপর হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে হবে।
মামলা দিয়ে সাংবাদিকদের কলম বন্ধ করা যাবে না।অনতিবিলম্বে সাংবাদিক পরিবার কে জড়িয়ে দায়ের হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে হবে। মামলা থেকে সাংবাদিক ও তার পরিবারে সদস্যদের নাম প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধন শেষে কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী সহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *