সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীতে বেড়েছে অজ্ঞানপার্টির দৌরাত্ম,

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ আব্দুস সালাম গাজীপুর প্রতিনিধি:

রাজধানীর শাহবাগ ও পল্টন এলাকায় আলাদা ঘটনায় এক দুবাই প্রবাসী নারীসহ তিনজন অজ্ঞান পার্টির খপ্পরে পরে নগদ অর্থসহ সর্বস্ব হারিয়েছেন।

১ ফেব্রুয়ারি, বুধবার বিকেল সাড়ে ৩টা থেকে ৫টার মধ্যে অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

রাজধানীর পল্টন মোড় থেকে মো. রেজাউল করিম (৩২ ) নামের এক বেসরকারি কোম্পানির ইঞ্জিনিয়ারকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসার পাকস্থলী ওয়াশ দিয়ে তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি রাখা হয়।

অন্যদিকে, রাজধানীর শাহবাগ থানাধীন বঙ্গ বাজার সংলগ্ন সরকারি কর্মচারী হাসপাতালের সামনে থেকে নাজমা বেগম (৩৬) নামের এক দুবাই প্রবাসী এক নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি রাখা হয়।

অসুস্থ নাজমা বেগমের কিছুটা জ্ঞান ফিরলে তিনি বলেন, আমাদের বাড়ি নারায়ণগঞ্জের পঞ্চবটি এলাকায়। আমার স্বামী হুমায়ুন কবির। আমি দুবাইতে ছিলাম। দরকারি কাজে ঢাকায় আসি। আমার ভ্যানিটি ব্যাগে ৫০ হাজার টাকা দুবাই ভিসা লাগানো পাসপোর্ট এবং মোবাইল এগুলি সব নিয়ে গেছে প্রতারক চক্র।

আরেক ঘটনায় বঙ্গমার্কেটর সামনে থেকে অজ্ঞাতনামা যুবককে (২৮) অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করানো হয়।

ঢামেক পুলিশ ক‍্যাম্পে ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, শাহবাগ এবং পল্টন থেকে এক নারীসহ তিনজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঢামেকে এসেছে। তাদের তিনজনকেই পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে বলে জানতে পেরেছি।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *