সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দোয়ারাবাজারে দোকানে হামলা চালিয়ে মালামালসহ নগদ অর্থ লুটের অভিযোগ

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারে দোকানঘরে হামলা চালিয়ে নিরিহ ব্যবসায়ীর মালামালসহ টাকা পয়সা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারি) সন্ধা ৭ টায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়,বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মোঃ হেতু মিয়া ছেলে নজরুল ইসলাম সঙ্গে বিকাশের টাকা লেনদেনের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় একই ইউনিয়নের খুশিউড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে সুহেল মিয়ার। কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল কাহার (৪৫),আব্দুল মজিদ (৫২) ও মোছা: আজরা বেগম, নজরুল ইসলামের বিকাশের, এজেন্ট ও মোবাইলে দোকানে গিয়ে এলোপাতারি হামলা চালিয়ে নজরুল ইসলামকে মারধর করে দোকান থেকে বের করে দিয়ে দোকানে থাকা নগদ (২,৫০,০০০) টাকা ও ১১ টি অ্যান্ড্রয়েড মোবাইলসহ বিভিন্ন ধরনের মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় দোকানের চারিদিকে দোকানের বিভিন্ন ধরনের মালামাল মাটিতে এলোমোলো ভাবে পড়ে থাকতে দেখা গেছে।

এ ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে রাতেই সুহেল মিয়াসহ চার জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেছেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love