শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে অটো রিক্সা ছিনতাই করার লক্ষ্যে বন্ধুকে খুন; আটক ৩

মাজহারুল ইসলাম বাদল, নরসিংদী জেলা প্রতিনিধি

আজকের খবর।।ব্রেকিং নিউজ

নরসিংদীর শীলমান্দিতে দুই সহযোগী সহ অটো রিক্সা ছিনতাই করার লক্ষ্যে অটো চালক বন্ধু টুটুলকে খুন করার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার কৃত আসামীরা হলেন খোরশেদ আলম, আব্দুল কাদির ওরফে ছোট কাদির, আব্দুল কাদির ওরফে বড় কাদির।

আজ শুক্রবার দুপুর ১২ টায় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অর্নিবাণ চৌধুরী।

এসময় সংবাদ সম্মেলনে জানান, গত বুধবার (২২ ফেব্রুয়ারি) অটোরিক্সা ছিনতাই করার পরিকল্পনা করে অটো চালক টুটুলের ঘনিষ্ঠ বন্ধু খোরশেদ আলম ও তার দুই সহযোগী ছোট কাদির ও বড় কাদির টুটুলের অটোরিক্সা টি গাজীপুর থেকে কালিগঞ্জ যাওয়ার জন্য ভাড়া করে এনে ঘোড়াশাল চলে আসে পড়ে জেলার বিভিন্ন স্থানে ঘুরে নরসিংদী মডেল থানার শীলমান্দি ইউনিয়নের গনেরগাঁও গ্রামে গনেরগাঁও মাদ্রাসা সংলগ্ন জি এম তালেব এর পুকুরের কাছে নির্জন জায়গায় অটোরিক্সাটি থামিয়ে তারা টুটুলের উপর অতর্কিত হামলা চালায় এবং ছুরিকাঘাত ও গলায় গামছা প্যঁচিয়ে শ্বাসরুদ্র করে টুটুলকে হত্যা করে মরদেহটি পুকুরে ফেলে চলে যায়।

পরে তথ্য প্রযুক্তির সহায়তায় নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কাশেম ভূঁইয়া, পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ, এস আই শামীম ও প্রান কৃষ্ণ সহ একটি টিম গাজীপুর জেলার গাছা, বাসাইল, নরসিংদী জেলার সদর ও মাধবদী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করে।

Spread the love