সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে জেলা আওয়ামী মৎসজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টঃ

জাতীয় সঙ্গীতের সুরে তাল মিলিয়ে জাতীয় পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে পটুয়াখালীতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে পৌর শহরের চৌরাস্তা সংলগ্ন ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন মাঠে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোঃ নিজাম উদ্দিন তালুকদার এর সভাপতিত্বে ও সন্মেলন প্রস্তুুত কমিটির সদস্য সচিব মোঃ জিয়াউর রহমান জুয়েল মৃধার সঞ্চালনায় এি-বার্ষিক সন্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ ছায়ীদুর রহমান।

সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা এডভোকেট আফজাল হোসেন,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

প্রধান বক্তা ছিলেন জনাব লায়ন শেখ আজগর নস্কর, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

বিশেষ বক্তা হিসেবে ছিলেন জনাব মোঃ হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্যখাতে অভূতপূর্ব উন্নয়ন এবং প্রয়োজনীয় বরাদ্দ প্রদান করেছেন। বাংলাদেশের মৎস্য সোনার চাইতেও খাঁটি। বিদেশে মৎস্য রপ্তানি করে এই দেশে চাষি ও ব্যবসায়ীরা হাজার হাজার কোটি টাকা আয় করছে ও বৈদেশিক মুদ্রা উপার্জন করছেন।

বক্তারা আরো বলেন, দেশের চলমান উন্নয়নের স্বার্থে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। কারন বিএনপি জামায়াত আগুন সন্ত্রাসের রাজনীতি করে তাই এই দেশ ও দেশের জনগণ তাদের হাতে নিরাপদ না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, গলাচিপা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ শাহীন শাহ, জেলা পরিষদের সদস্য জামাল হোসেন,
সহ আরো অনেকে।

Spread the love