সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোর জেলা বিএনপির পথযাত্রা অনুষ্ঠিত!

মোঃ আতাউর রহমান
নাটোর প্রতিনিধি

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমূল্যের উর্ধগতি, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা দাবিতে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার( ২৫ ফেব্রুয়ারি) সকাল নয়টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে এই পদযাত্রা বের হয়ে হাফরাস্তা হয়ে আবারও বিএনপি’র কার্যালয়ে এসে শেষ হয়।
সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে এবং সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় পদযাত্রা পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, সদস্য ফরহাদ হোসেন দেওয়ান শাহীন প্রমূখ।

সমাবেশ প্রধান অতিথি বলেন, সামনে অন্ধকার এই অন্ধকারের পরেই নতুন সূর্য উঠবে। সেই নতুন সূর্য হচ্ছে গণতন্ত্র। এই আওয়ামীলীগ সরকারের পতন না হলে বেগম খালেদা জিয়া মুক্তি পাবে না, গণতন্ত্র মুক্তি পাবে না।

সমাবেশ পূর্বে সকাল সাড়ে সাতটার দিকে বিএনপি কার্যালয়ের সামনে কয়েকটি ককটেল বিস্ফোরণ হয় বলে অভিযোগ করেন বিএনপি নেতারা। তবে কে বা কারা এই বিস্ফোরণ করেছে তা জানা যায়নি। তবে বিএনপি নেতারা অভিযোগ করেছেন তাদের পদযাত্রা যাতে নেতাকর্মীরা অংশগ্রহণ করতে না পারে তার জন্য আতঙ্ক ছড়াতেই সরকার দলের নেতা কর্মীরাই এই বিস্ফোরণ করেছে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, সেখানে বিস্ফোরণের কোনো ঘটনাই তারা জানেন না।

Spread the love