সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাওনা টাকা চাওয়ায় ষাটোর্ধ বৃদ্ধ হামলায় শিকার

কে এম আলীঃ

যশোরের অভয়নগরে পাওনা টাকা চেয়ে মোঃ বাবর আলী মোল্লা (৬৫) নামের এক বৃদ্ধ কৃষক হামলায় শিকার হয়েছেন।
তিনি উপজেলার বারান্দী গ্রামের মৃত মোকছেদ আলী মোল্লার পুত্র। কৃষি কাজের পাশাপাশি তিনি স্যালো মেশিন দিয়ে অন্যের কৃষি জমিতে পানি সেচ দিয়ে জীবিকা নির্বাহ করেন।

এ সংক্রান্ত বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, এক সপ্তাহ আগে একই এলাকার মকবুল দফাদারের পুত্র রুবেল (২৫) তার পুকুরের পানি সেচের জন্য ২০০ টাকা ঘন্টা চুক্তিতে বাবর আলীর সাথে চুক্তি করেন। চুক্তি অনুযায়ী বাবর আলী তার পুকুরের পানি সেচে দেওয়ার পর তার কাছে পাওনা টাকা চাইতে গেলে এ হামলার স্বীকার হন।
হামলার শিকার বাবর আলী জানান, দুই শত টাকা ঘন্টা চুক্তিতে আমি ৩২ ঘন্টা মেশিন চালিয়ে তার পুকুর সেচে দেই। চুক্তি অনুযায়ী আমি তার কাছে ৬৪০০ টাকা পাই। সে আমাকে ১৫০০ টাকা দিয়েছে। গতকাল সোমবার রুবেল পালবাড়ীর মোড়ে সিদ্দিকের চায়ের দোকানে চা খাচ্ছিলো তখন আমি তার কাছে পাওনা টাকা চাইলে সে উত্তেজিত হয়ে কিসের টাকা বলে প্রথমে গরম চা আমার মুখে ছুড়ে মারে এবং চায়ের কাচের কাপ দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি মাটিতে পড়ে গেলে আমার পায়ে কাপের ভাঙ্গা অংশ দিয়ে আঘাত করতে থাকে একপর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি।পরে উপস্থিত স্থানীয়রা আমাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ঈশিতা ইয়াসমিন জানান, হামলার শিকার বারব আলী নামের এক বৃদ্ধ মাথা ডান কান ও বাম পায়ে গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হয়। বৃদ্ধ মুরব্বি এখনও ভর্তি আছে তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে ভবদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বাবুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, পালবাড়ি মোড়ে এক বৃদ্ধর উপর হামলার ঘটনা শুনেছি। তবে ভুক্তভোগীর পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love