শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলীকদমের নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যানের আওয়ামীলী থেকে বহিষ্কার আদেশ প্রত্যাহার

আজকের খবর। ব্রেকিং নিউজে।

আলীকদম(বান্দরবান)সমর রঞ্জন বড়ুয়া

আলীকদম উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম কপিল উদ্দিনের বহিষ্কার আদেশ প্রত্যাহার করেছেন বান্দরবান জেলা আওয়ামীলীগ।
আওয়ামীলীগের দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ৩ নং নয়াপাড়া ইউয়নিয় পরিষদের আওয়ামীলীগের দলীয় ( নৌকা) প্রতিকের বিরুদ্ধে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দী করা এবং দলীয় প্রার্থী পরাজয় হওয়ার কারনে আওয়ামীলীগের সাংগঠনিক পরিপন্থী কাজে লিপ্ত থাকার কারনে বান্দরবান জেলা আওয়ামীলীগ নির্বাচন চলা কালিন সময় আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক পদ থেকে এম কপিল উদ্দিনকে অব্যাহতি প্রদান করেন।
তারপরেও দলের সিদ্ধান্ত অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে আওয়ামীলীগের দলীয় প্রার্থীকে পরাজয় করে এম কপিল উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসাবে ৩ নং নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন।
চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে ভবিষ্যৎ তে আর কোন সময় সংগঠনের বিরুদ্ধে অবস্থান বা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করবেনা মর্মে বান্দরবান জেলা আওয়ামীলীগের বরাবরে লিখিত আবেদন করেন।
গত ৬/২/২০২৩ ইং তারিখ বান্দরবান জেলা আওয়ামীলীগের মাসিক সভায় চেয়ারম্যান কপিল উদ্দিনের লিখিত আবেদন ক্ষমাপ্রদর্শন করার জন্য অনুরোধ ক্রমে আওয়ামীলীগের গঠনতন্ত্র ১৭(৬) এবং ৪৭(২) ধারা সর্বসম্মতি ক্রমে চেয়ারম্যান কপিল উদ্দিনের বহিষ্কার আদেশ প্রত্যাহার করে আওয়ামীলীগের দলীয় সাধারন পদে পূর্নবহাল করা হয়।
উল্লেখ এম কপিল উদ্দিন একজন আওয়ামীলীগ পরিবারের সদস্য। সে একসময় উপজেলা ছাত্রলীগ ও পরে দীর্ঘ সময় আওয়ামী যুবলীগ আলীকদম উপজেলার সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *