মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলীকদম আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

আলীকদম(বান্দরবান) সমর রঞ্জন বড়ুয়া

বর্তমান আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা য় টিকিয়ে রাখতে এবং বান্দরবান ৩০০ নং আসলে বান্দরবানের রূপকার বীর বাহাদুর উশৈসিং এমপি কে সপ্তম বারের মতো বিপুল ভোটে জয়যুক্ত করতে ভেদাভেদ ভুলে একজোট হয়ে কাজ করার আহবান জানিয়েছেন আলীকদম আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভার প্রধান অতিথি বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভা মেয়র মো.ইসলাম বেবী।

শুক্রবার ১৭ ফেব্রুয়ারি ২০২৩ খ্রীঃ সকালে আলীকদম উপজেলার রেষ্ট হাউজ প্রাঙ্গণে আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি থেকে তিনি এই মন্তব্য করেন।

সভায় আলীকদম আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিন সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী।

বর্তমান সরকার আমলে পার্বত্য এলাকায় ব্যাপক উন্নয়ন ধারা বয়ছে। এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আগামীতে বর্তমান সরকার প্রয়োজন বলে উল্লেখ করেন বক্তারা।
সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রূ মার্মা,জেলা আইন বিষয়ক সম্পাদক এড্যাভোেকেট আলহাজ্ব ইকবাল করিম জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, জেলা যুবলীগে আহ্বায়ক ও জেলা আওয়ামীলীগের উপপ্রচার সম্পাদক কেলুমং মারমা,জেলা পরিষদের সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মাসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন

Spread the love