বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইতালির গালারাতে অনারম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে ঘোষণা করা হলো বাংলাদেশ-ইতালি এ্যাসোসিয়েশন ভারেজ প্রভিন্স ইতালির কমিটি।রিপোর্ট রিয়াজুল ইসলাম কাওছার।


দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গতকাল বিকালে
ইতালির গালারাতে অনারম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে ঘোষণা করা হলো বাংলাদেশ-ইতালি এ্যাসোসিয়েশন ভারেজ প্রভিন্স ইতালির কমিটি। এতে উপদেষ্টা মণ্ডলীর সর্বসম্মতিক্রমে গাজী ফিরোজ আহমেদ কে সভাপতি, আনিসুর রহমান শিমুল সাধারণ সম্পাদক এবং আলী আহমেদ সরকার কে সাংগঠনিক সম্পাদক করে কার্যকরি কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যরা হলেন
সিনিয়র সহ-সভাপতি ডাবলু বেপারী,সহ সভাপতি আমির মোল্লা, সাহাবুদ্দিন মেম্বার,দিপক বাবু,
যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান মোড়ল,মুরাদ ফকির, জাকির হোসেন, নূর হোসেন,আজাদ ফরাজী,হেলাল সহোসেন,মেহেদী হাসান সাগর,সহ সাংগঠনিক সম্পাদক কেরিন মিয়া,মামুন সরদার,বিপ্লব শেখ,প্রচার সম্পাদক রিপন মোল্লা, এবং
সদস্য সচিব আকবর হাওলাদার সহ মোট ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সভাপতি গাজী ফিরোজ আহমেদ,সহ উপদেষ্টা মণ্ডলীর সদস্য, এবং কার্যকরি পরিষদের সদস্যরা। অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান মোড়ল এবং মুরাদ ফকির।
বক্তারা বলেন প্রবাসে বেড়ে ওঠা আমাদের নতুন প্রজন্মের মাঝে বাংলাদেশের কৃষ্টি ও বাংলা ভাষা পরিচয়ের লক্ষ্যে গঠন করা হয়েছে এই সংগঠন। এবং খুব শিগগিরই জাঁকজমক ভাবে এই কমিটির অভিষেক অনুষ্ঠান করারো প্রত্যয় ব্যক্ত করেন।
——

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *