বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উখিয়া থানাধীন থ্যাংখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১৩,০০০০ জাল টাকার নোটসহ র‌্যাব-১৫ কর্তৃক দুইজন মহিলা গ্রেফতার

আজকের খবর। ব্রেকিং নিউজে।

করিম উল্লাহ, প্রতিনিধি উখিয়া

র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল গত ১৩/০২/২০২৩ তারিখ অনুঃ ১৮.৪৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ০৫ নং পালংখালী ইউনিয়নস্থ থ্যাংখালী বাজারের উত্তর পাশে জনৈক নজরুল ইসলাম এর ভাড়া বাসা সংলগ্ন পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে জাল টাকার ব্যবসায়ী দুইজন মহিলাকে আটক করে।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশী করে তাদের নিকট হতে সর্বমোট ১,৩০,০০০ (এক লক্ষ ত্রিশ হাজার) টাকা মূল্য মানের ১০০০ ও ৫০০ টাকার নোট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মহিলাদ্বয়ের বিস্তারিত পরিচয় ১। রাশেদা বেগম (৩৫), স্বামী- আবুল বশর, ২। জোলেখা বেগম (২২), স্বামী- মোঃ জুবায়ের, উভয়পিতা-মোজাহার মিয়া, মাতা- মকিমা খাতুন, সাং-রহমতের বিল, থ্যাংখালি, ০৩ নং ওয়ার্ড, পোঃ- বালুখালী, ইউপি- ০৫ নং পালংখালী,থানা- উখিয়া, জেলা-কক্সবাজার জানা যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দুই সহোদর বোন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী জাল কারেন্সী নোট কক্সবাজার জেলার বিভিন্ন জায়গায় বিক্রয় ও লেনদেন করে আসছে মর্মে স্বীকার করে। অদ্য উপরোল্লিখিত জাল টাকাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়। উদ্ধারকৃত জাল টাকার নোটের উৎস বের করাসহ এ সংক্রান্তে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

Spread the love