শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্মী সমাবেশে ধাক্কা দিয়ে আ.লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না : সাবেক চীফ হুইপ

আজকের খবর। ব্রেকিং নিউজে।

এস.এম.সোহান/ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টঃ

পটুয়াখালীর বাউফল কাছিপাড়া ইউনিয়নে কর্মী সমাবেশে সাবেক চীফ হুইপ বলেন,, বিএনপির সাজাপ্রাপ্ত নেত্রী খালেদা জিয়ার কথায় নাকি দেশ চলবে। আওয়ামীলীগ নাকি আর ক্ষমতায় থাকতে পারবে না। বিএনপির এমন কথা পাগলের প্রলাপ। ধাক্কা দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না বলে মন্তব্য করেছেন সাবেক চীফ হুইপ ও সংসদীয় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ স ম ফিরোজ এমপি।

তিনি আরও বলেন, বাংলার মানুষ আর সন্ত্রাস চায় না। আর কোনো হাওয়া ভবন চায় না। বাংলার জনগণ উন্নয়ন চায়। সমৃদ্ধি চায়। আওয়ামী লীগ বাংলাদেশেকে বিশ্ব দরবারে উন্নয়ন রোল মডেল হিসেবে পরিচিতি দিয়েছেন। আগামী নির্বাচনে আবারও জনগণ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় বসাবেন।

শনিবার (৪জানুয়ারি) বাউফলের কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

কর্মী সমাবেশে আ স ম ফিরোজ এমপি দলীয় নেতাকর্মীদের আগামী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার নির্দেশ বলেন, বিএনপির জামাত চক্র নির্বাচন আসলে অগ্নি সন্ত্রাসে মেতে ওঠে। তাদেরকে আর সন্ত্রাসী কর্মকান্ড করতে দেওয়া যাবে না।

ওই কর্মী সমাবেশে কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. বাবুল আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মরিয়ম নিশু, বাংলাদেশ আওয়ামী লীগ আর্ন্তজাতিক বিষয়ক উপ কমিটির সদস্য রায়হান সাকিব, বিমান বাহিনীর ঊইং কমান্ডার (অব) খ.ম মশিউর রহমান লাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. আনিসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. ইব্রাহিম ফারুক, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, কাছিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. শহিদুল ইসলাম, কাছিপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. রফিকুল হাসান সওদাগর প্রমূখ।

ওই কর্মী সমাবেশে কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় ৪হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কর্মী সমাবেশ রূপ নেয় জনসমাবেশে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *