বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জ ইএসডিও এর শীত বস্ত্র বিতরণ ও চক্ষুরোগরে স্বাস্থ্য ক্যাম্প

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জে ইএসডিও সমৃদ্ধি কর্মসূচি স্বাস্থ্য কার্যক্রমের আওতায় বিনামূল্যে চক্ষুরোগ বিষয়ক স্বাস্থ্য ক্যাম্প ইএসডিও এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নে ইএসডিও এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও চক্ষুরোগ বিষয়ক স্বাস্থ্য ক্যাম্পনে ইউপি চেয়ারম্যান নুুর ইসলাম,এর সভাপত্বিত্বে শীতবস্ত্র ও চক্ষুরোগ স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন কালীগঞ্জ নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ জহির ইমাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি কালীগঞ্জ নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ জহির ইমাম,বলেন,৯০জন অসহায় গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চক্ষুরোগ বিষয়ক স্বাস্থ্য ক্যাম্প,কালীগঞ্জ উপজেলায় বিভিন্ন কাজে বিশেষ অবদানের জন্য ইএসডিও কে ধন্যবাদ জানাই।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবব্রত কুমার রায়,ইএসডিও সমৃদ্ধি কর্মসূচি সমবয়কারী আব্দুল লতিফ,কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল,।

শীতবস্ত্র বিতরণ ও চক্ষুরোগ স্বাস্থ্য ক্যাম্প,আরো উপস্থিত ছিলেন,ইএসডিও কালীগঞ্জ এরিয়া ম্যানেজার পায়গম আলী,শাখা ব্যস্থাপক তুষভান্ডার আইনুল ইসলাম, স্বস্থ্য কর্মকর্তা শাহিন আক্তার, জয়ন্তী রানী,দানিয়ুব রহমান, রতন কুমার সরকার,ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, দুস্থ মহিলা পুরুষ ও চক্ষুরোগী সহ আরো অনেকে।

উল্লেখ্য অনুষ্ঠানে ৯০জন অসহায় গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লালমনিরহাট জেলার জোনাল ম্যানেজার আরিফুল ইসলাম।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *