বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুর কাপাসিয়ার টোকে দিনব্যাপী নির্বাচনী প্রচারণা-জনসংযোগ ও জনসভায় রিমি

মোঃ আব্দুস সালাম গাজীপুর জেলা প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৯৭, গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের সিমিন হোসেন রিমি দিনব্যাপী কাপাসিয়ার টোক ইউনিয়নে নির্বাচনী প্রচারণা-জনসংযোগ ও জনসভায় ব্যস্ত সময় কাটিয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) টোকের এই নির্বাচনী প্রচারণায় বঙ্গতাজ শহীদ তাজউদ্দীন আহমদ কন্যা ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমির সাথে ছিলেন রিমির ছোট ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টোক ইউনিয়নের ছয়টি জনসভায় সিমিন হোসেন রিমিসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যস্ত সময় পার করেছেন । উলুসারা উচ্চ বিদ্যালয় মাঠ, টোক নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, টোক সরযুবালা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ, নয়াসাঙ্গুন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, বড়চালা আমির উদ্দিন দাখিল মাদ্রাসা মাঠ ও উজুলী দিঘীরপাড় আলিম মাদ্রাসা মাঠে এই জনসভাগুলো অনুষ্ঠিত হয়। এরমধ্যে টোক সরজুবালা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠের জনসভা, নয়াসাঙ্গুন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের জনসভা এবং বড়চালা আমির উদ্দিন দাখিল মাদ্রাসা মাঠের জনসভায় তানজিল আহমেদ সোহেল তাজ বোনের পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন। প্রার্থী এবং আওয়ামীলীগ নেতৃবৃন্দ সবকটি জনসভাতে আওয়ামীলীগ সরকারের বিগত দিনের উন্নয়ন কর্মকান্ডের ব্যাখ্যা দিয়ে বক্তব্য রাখেন এবং আগামীতে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সিমিন হোসেন রিমিকে ভোট দিয়ে বিজয়ী করতে উপস্থিত জনতার প্রতি আহ্বান জানান।

টোক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান এম.এ জলিলের সভাপতিত্বে সব কয়টি জনসভায়,টোক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান
আলহাজ্ব শরীফ আ: ওয়াহিদ,
মহিন আকবর মঞ্জু কাপাসিয়া উপজেলা শাখার আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মোজাম্মেল হক ফরিদ কাপাসিয়া উপজেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,ইঞ্জি সেলিম রহমান সাবেক সভাপতি টোক ইউনিয়ন ছাত্রলীগ,গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খানসহ উপজেলা আওয়ামীলীগ ও টোক ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

জনসভা শেষে– আপনি নির্বাচিত হলে কাপাসিয়ায় কি কি করবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সিমিন হোসেন রিমি বলেন, আমাদের প্রচার পত্রে বলা আছে কি কি করবো । এর মধ্যে উল্লেখযোগ্য হলো — আমরা কাপাসিয়ায় কৃষিভিত্তিক সবুজ অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলতে চাই । কাপাসিয়ায় শিক্ষিত ও বেকার জনগোষ্ঠীর জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা হবে। কাপাসিয়ার ২৩১ টি গ্রামকে আদর্শ গ্রাম হিসেবে গড়ে তোলা হবে। মাদক, সন্ত্রাসমুক্ত, নিরাপদ, মানবিক কাপাসিয়া গড়ে তোলা হবে । উন্নত আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ সজ্জার হাসপাতালে উন্নীত করা হবে। কাপাসিয়ার যুব সমাজকে জ্ঞান অর্জনে উদ্বুদ্ধ করে স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তোলা হবে উন্নত রাষ্ট্র গঠনের লক্ষে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *