সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় ইয়াবাসহ একজন গ্রেফতার

আজকের খবর। ব্রেকিং নিউজে।

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়েছে। এ অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে অভিযুক্ত এক মাদককারবারীকে। তার বিরুদ্ধে থানায় দায়ের করা হয়েছে মামলা।

১৩ ফেব্রুয়ারি (সোমবার) রাত ১১ টার দিকে
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শেখ সফিকুর রহমানের নির্দেশে এসআই শিহাব উদ্দিন ও এসআই সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকবিরোধী অভিযান চালান দর্শনা থানাধীন বেগমপুর গ্রামে। ওই গ্রামের দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর হতে আটক করে সদর উপজেলার বেগমপুর গ্রামের ফুলতলার আলী আকবরের ছেলে বশির উদ্দিনকে (৩৮)। গোয়েন্দা পুলিশ জানিয়েছে, আটককৃত বশিরের কাছ থেকে ৮৫ (পঁচাশি) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ ঘটনায় গোয়েন্দা পুলিশ বাদী হয়ে আটককৃত বশিরের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।।

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মাহব্বুর রহমান কাজল

ইয়াছিন আরাফাত, চুয়াডাঙ্গাঃ খুলনা রেঞ্জের ১০ জেলার ৬৪ টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহব্বুর রহমান কাজল।

১৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল সাড়ে ১০ টার দিকে খুলনা রেঞ্জ ডিআইজি মইনুল হক, বিপিএম (বার) পিপিএম মহোদয়ের সভাপতিত্বে জানুয়ারী মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় তিনি (ডিআইজি মহোদয়) চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহব্বুর রহমান কাজলকে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে ঘোষণা করেন। ওয়ারেন্ট তামিল, মাদকদ্রব্য উদ্ধার, আইন শৃঙ্খলা রক্ষা, মামলা নিষ্পত্তি সহ চুয়াডাঙ্গা সদর থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি রক্ষার্থে অবদান রাখায় এ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।

অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল এই পুরস্কার প্রাপ্তিতে চুয়াডাঙ্গা থানার সকল অফিসার ফোর্স সহ জেলার সকল পুলিশ সদস্য , চুয়াডাঙ্গা বাসী ও সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

Spread the love