বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জমিজমার জের ধরে একজনকে পিটিয়ে হত্যা।

মোঃ মাসুদ রানা (মাষ্টার) দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর পৌর শহরের পূর্বপাড়া মহল্লায় বসত বাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় কোবাদ হোসেন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা ১২ টার দিকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কোবাদ হোসেন মৃত ঘোষণা করেন। তিনি পৌর শহরের পূর্বপাড়া মহল্লার মৃত কলিম উদ্দিনের ছেলে এবং তিনি দীর্ঘদিন একটি কুরিয়ার সার্ভিসের ডেলিভারি ম্যান হিসাবে কাজ করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বসত বাড়ির জায়গা নিয়ে কোবাদ হোসেনের সাথে তার আপন খালা অমেলা বেগম, খালাতো বোন নাজমা ও নিহারার বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে উল্লেখিত তিনজনসহ তাদের বাড়ির আরো কয়েকজন মিলে কোবাদ হোসেনকে বেধড়ক মারপিট শুরু করে।

জানের ভয়ে কোবাদ পার্শ্ববর্র্তী তৈয়ব আলীর বাড়িতে আশ্রয় নিলেও সেখানে গিয়ে প্রতিপক্ষরা কিল ঘুষি ও বাঁশ, কাঠ দিয়ে মারপিট করতে থাকে। এক পর্যায়ে কোবাদ নেতিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা কোবাদকে দ্রুত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহরিয়ার পারভেজ তাকে মৃত: ঘোষণা করেন।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নিহতের মেয়ে থানায় অভিযোগ দিয়েছে। লাশের ময়না তদন্তের প্রক্রিয়া ও আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *