মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় নারী হ্যান্ডবলে আবারও বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ান

আজকের খবর। ব্রেকিং নিউজে।

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরে অনুষ্ঠিত ৩৪তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় পঞ্চগড় জেলা দলকে পরাজিত করে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ান হয়েছে।
আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) শামস্-উল-হুদা স্টেডিয়ামে পঞ্চগড় জেলাকে পরাজিত করে ২২তম যা টানা ৬ষ্ঠ বার চ্যাম্পিয়ান হয়ে শিরোপা নিশ্চিত করেছে সার্ভিসেস দলটি।

যশোর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।
আরও উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, হ্যান্ডবল পরিষদের সভাপতি জাহিদ হাসান টুকুনসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

ফাইনাল খেলায় ৩০-১৯ গোলের ব্যবধানে পঞ্চগড়কে হারিয়ে টানা ষষ্ঠবারের মতো জাতীয় নারী হ্যান্ডবলের শিরোপা শোকেসে তোলে আনসার। আর টানা দ্বিতীয়বারের মতো রানার্স-আপ হয় পঞ্চগড়।টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন বাংলাদেশ আনসারের আলপনা আক্তার।
ফাইনালের আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ২০-০৫ গোলে মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে চ্যাম্পিয়ন আনসার, রানার্স-আপ পঞ্চগড় ও তৃতীয় হওয়া বাংলাদেশ পুলিশ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়।

Spread the love