শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে ইজিবাইক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী নিহত

আজকের খবর। ব্রেকিং নিউজে।

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে ইজিবাইক দুর্ঘটনায় এক মাদ্রাসা শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার সকাল ১০ টা ৩০ মিনিটের সময় ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের বড় কৈবর্তখালী নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু শিক্ষার্থীর নাম মো. ইউসুব খান ওরফে সিয়াম (৬)। সিয়াম উপজেলার গালুয়া এলাকার সৌদি প্রবাসী মো. আল-আমিন খানের ছেলে ও গালুয়া সাহাবউদ্দিন নুরানী মাদ্রাসার ১ম শ্রেনীর ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইউসুব ও তার ১০ মাস বয়সী ছোট ভাই ইসমাইলকে নিয়ে তাদের মা মাহফুজা ইজিবাইকে করে উপজেলা সদরে আসছিল। ঘটনাস্থলে তাদের সামনে থাকা ইজিবাইকটি হঠাৎ ব্রেক করে। এ সময় পিছনে থাকা তাদের ইজিবাইকটি নিয়ন্ত্রণ করতে না পারলে সামনের ঐ ইজিবাইকের সাথে ধাক্কা খেয়ে উল্টে গেলে ইউসুব তার নিচে চাপা পরে। আর ছোট ভাই ইসমাইল রাস্তায় ছিটকে পরে আঘাত পায়। স্বজনরা স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় ও ইউসুবকে মৃত ঘোষনা করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলকচন্দ্র রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *