বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে পরিত্যক্ত বিমানবন্দর ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত

মো:সোহেল রানা ঠাকুরগাঁও থেকে:

মঙ্গলবার একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে এই দিবসটি যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।

আজকের খবর। ব্রেকিং নিউজে। আজকের খবর। ব্রেকিং নিউজে।

সেইসাথে আজকের এই দিনে জেলার প্রাণকেন্দ্র বড় মাঠে ঠাকুরগাঁওবাসীর প্রাণের দাবি মেডিকেল কলেজ হাসপাতাল ও পরিত্যক্ত বিমানবন্দর চালুর দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির আয়োজন করা হয়েছে।

দেশের উত্তরের ছোট্ট একটি জেলা ঠাকুরগাঁও। এখানে প্রায় ৪০ লক্ষ জনসংখ্যা বসবাস করছে।ঠাকুরগাঁও জেলার মাটি ও মানুষের প্রাণের দাবী ঠাকুরগাঁওয়ে একটি মেডিকেল কলেজ হাসপাতাল ও পরিত্যক্ত বিমানবন্দরটি পুনরায় চালু হোক।

এতে জেলার চিকিৎসা সেবা, শিক্ষা, কর্মসংস্থান, যাতায়াত সহ সার্বিক উন্নয়ন হবে বলে আশা করছেন সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) গণস্বাক্ষর কর্মসূচিতে ওবায়দুল্লাহ মাসুদ, সত্য প্রসাদ ঘোষ নন্দন, শরিফুল করিম রুবেল, শুভ মেহেবুবা ইসলাম সহ সুশীল সমাজের ব্যক্তিবর্গের আয়োজনে সারাদিনব্যাপী এই কর্মসূচি পালিত হয়।

সরজমিনে গিয়ে দেখা যায়,কর্মসূচি শুরু হয় সকাল ১০ টায় এবং শুরু হওয়ার দুই ঘণ্টার মধ্যে প্রায় ৫হাজার স্বাক্ষর স্বাক্ষরিত হয়।আয়োজক কমিটি জানায় সারদিনে প্রায় ১০ থেকে ১২ হাজার স্বাক্ষর সাক্ষরিত হবে বলে আশা করছি।

পরিত্যক্ত বিমানবন্দরটি পুনরায় চালু ও মেডিকেল কলেজ হাসপাতাল চাই এই দাবিতে সারাদিনে অন্তত ১০ হাজার গণস্বাক্ষর হবে বলে আশা করছেন আয়োজকরা।

Spread the love