শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দিনাজপুর-৬ আসনে হ্যাট্টিক করতে চলছে শিবলী সাদিক।

মোঃ মাসুদ রানা (মাষ্টার) , দিনাজপুর জেলা প্রতিনিধি ||

দিনাজপুর-৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী শিবলী সাদিক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছেন দিনাজপুর-৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী শিবলী সাদিক। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এই প্রার্থী। দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি, তুলে ধরছেন ভবিষ্যৎ কর্মপরিকল্পনা।

এই আসনের ৪টি হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলায় নৌকার মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন। গত দুইবারের নির্বাচিত সংসদ সদস্য, তৃতীয়বারের মতো প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

সোমবার (২৫ ডিসেম্বর) দিনাজপুর-৬ নির্বাচনি এলাকার বিরামপুর উপজেলার বিভিন্ন এলাকার অলিগলিতে প্রচার-প্রচারণা চালিয়েছেন শিবলী সাদিক। এ সময় ভোটারদের ভালোবাসা আর দোয়া নিচ্ছেন আর তুলে ধরছেন ভোটারদের কাছে নিজের সৎ কর্মকাণ্ড।

শিবলী সাদিক দিনাজপুর-৬ আসনে গত দুইবারের নির্বাচিত এমপি। এই নির্বাচনি এলাকায় অনেক জনপ্রিয় হয়ে উঠেছেন। করোনা মহামারির সময়ে বাড়ি বাড়ি খাবার ও চিকিৎসা সরঞ্জাম পৌঁছে দিয়েছেন। এছাড়াও চার উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। মানুষের বিপদে আপদে পাশে দাঁড়িয়েছেন তিনি।

শিবলী সাদিক দৈনিক ব্যতিক্রমকে বলেন,
আবারও নির্বাচিত হলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুর-৬ আসনকে স্মার্ট এলাকা হিসেবে গড়ে তোলার জন্য নিজেকে নিবেদিত করবো।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *