সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দিল্লির হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করলেন রায়পুরা উপজেলা বিএনপির সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ একে নেছার উদ্দিন

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ আব্দুস সালাম, গাজীপুর প্রতিনিধিঃ

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার একজন বর্ষীয়ান রাজনীতিবিদ। উপজেলা বিএনপির সভাপতি একে নেছার উদ্দিন মৃত্যু বরন করলেন। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) ভারতের রাজধানী দিল্লিতে অবস্থিত দিল্লি হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১ টায় তিনি মৃত্যু বরন করেন। তার পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়।

এছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শোক প্রকাশ করেন কেন্দ্রীয় বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল। বীর মুক্তিযোদ্ধা একে নেছার উদ্দিন দীর্ঘদিন যাবত বিএনপির রাজনীতির সাথে। জড়িত। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সহ সভাপতি দায়িত্ব পালন করেন দীর্ঘদিন। এছাড়াও বাংলাদেশ টেক্স ল-ইয়াস এসোসিয়েশন এর মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে রায়পুরা উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন।

একে নেছার উদ্দিন রায়পুরা উপজেলা তথা নরসিংদী জেলা বিএনপির একজন জনপ্রিয় নেতা। বিএনপির প্রতিটি লড়াই সংগ্রাম ও কর্মসূচিতে জড়িত থেকে বিএনপির রাজনীতি করে আসছেন। তার মৃত্যুতে জেলা বিএনপি সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। জেলা যুবদলের আহবায়ক জনাব মহসিন হুসাইন বিদ্যুৎ শোক প্রকাশ করে বলেন, “নেছার ভাই আপোষহীন নেত্রী দেশনেত্রী খালেদা জিয়ার একজন অন্যতম সৈনিক ছিলেন। তিনি আমাদের অভিভাবক ছিলেন। জেলা বিএনপির প্রতিটি কর্মসূচিতে ছিল তার অংশগ্রহণ। তার পরিবারের প্রতি সমবেদনা জানাই”।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *