বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্যোগের সময়ে শিশু সুরক্ষায় সরকারের গৃহিত পদক্ষেপ প্রশংসনীয়; সুইডিশ রাষ্ট্রদূত

আজকের খবর। ব্রেকিং নিউজে।

এস.এম.সোহান/স্টাফ রিপোর্টার

পটুয়াখালীঃ দুর্যোগকালীন সময়ে উপকূলীয় অঞ্চলের শিশুদের সুরক্ষায় সরকারের গৃহিত পদক্ষেপের প্রশংসা করেছেন সুইডিশ রাষ্ট্রদূত সুইডিশ রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে।

পটুয়াখালী জেলায় তিনদিনের সফরের দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) বিকেলে পটুয়াখালীর মহিপুরে জেলা তথ্য অফিসের একটি সচেতনতামূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন সুইডিশ রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে ও ইউনিসেফ বাংলাদেশের চীফ শেলডন ইয়েটসহ একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল।

রাষ্ট্রদূত ও প্রতিনিধিদল মাল্টিমিডিয়া প্রজেক্টের মাধ্যমে স্থানীয় ঝুঁকি পূর্ণ নাগরিকদের নিয়ে সচেতনতামূলক অনুষ্ঠানে ডকুমেন্টারি প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং শিক্ষার্থী ও স্থানীয়দের সাথে কথা বলেন।

মতবিনিময় কালে উপকূলীয় অঞ্চলের শিশুদের সুরক্ষায় সরকারের পদক্ষেপের প্রশংসা করে রাষ্ট্রদূত বলেন, আশ্রয়কেন্দ্র গুলো অধিকতর নিরাপদ ও সুরক্ষিত করতে সকলের কাজ করা উচিত। তার দেশ সব সময়ই বাংলাদেশের মানুষের পাশে ছিলো এবং থাকবে বলেও জানান তিনি।

এসময় সুইডিশ এ্যাম্বাসী ও ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি, জেলা তথ্য অফিসের উপপরিচালক অনিমেষ কান্তি হাওলাদার, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ্ শোয়াইব মিয়া, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ ও পটুয়াখালী ইয়ুথ ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *