শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দোয়ারাবাজারে মাদক, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা

মুহাম্মদ মামুন মুন্সি দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাদক, বাল্য বিবাহ, নারী শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা অনুষ্ঠানের আলোচক ওসি দেব দুলাল ধর বক্তব্যে বলেন, সামাজিক শৃঙ্খলা, জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ। এ ছাড়া ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে। পুলিশের পাশাপাশি জনসাধারন এগিয়ে আসতে হবে। এসময় ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, স্কুল-কলেজের আসা যাওয়ার পথে যদি কোনো বখাটে ছেলে-মেয়েরা প্রেমের প্রস্তাব দেয় তাদের এ প্রস্তাব গ্রহণ না করার আহ্বান জানান এবং এ বয়সে এন্ড্রয়েড ফোন ব্যবহার করে সময় নষ্ট না করাই ভালো। শিক্ষকদের দিকনির্দেশনা, বড়দের সম্মান এবং পিতা-মাতার কথামতে চললে তোমাদের লক্ষ্য ও স্বপ্ন একদিন বাস্তবায়ন হবে।

(১৩ ফেব্রুয়ারী) সোমবার দুপুরে উপজেলার সমুজ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের হলরুমে মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাতন বিরোধী আলোচনা সভার অনুষ্ঠানে কলেজের হলরুমে মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাতন বিরোধী আলোচনা সভার অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ অসীম মোদক সভাপতিত্বে প্রধান আলোচক
দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর এসব কথা বলেন। তিনি আরো বলেন, জনসাধারণকে যেকোন অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসাসহ পুলিশের সেবা নিতে ৯৯৯ ও থানার মোবাইল ফোনে যোগাযোগ করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশীদ, এস আই এনামুল হক মিটু, ইউপি সদস্য মোশারফ ফরাজী,আহসান উদ্দিন, হাছান আলী দুঃখ,ইকবাল হোসেন বুলো,তাজুল ইসলামসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা এবং পাঁচ শাতাধিক ছাত্র-ছাত্রীবৃন্দ।

Spread the love