বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁর দুবলহাটিতে নতুন রাস্তা ও সেতু নির্মাণ কর্মসূচীর উদ্বোধন

আজকের খবর। ব্রেকিং নিউজে।

তৌফিক তাপস, নওগাঁ জেলা প্রতিনিধি

গ্রামীণ অবকাঠামো সংস্কার কাবিখা কাবিটা কর্মসূচীর আওতায় প্রায় ১০ কিলোমিটার নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সন্ধায় দুবলহাটি ইউনিয়নের কালিপুরগ্রামে নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁ -৫ আসানের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজামউদ্দিন জলিল জন।
দুর্যোগ ব্যবস্থাপনা শাখার তথ্যমতে, গ্রামীণ অবকাঠামো সংস্কার কর্মসূচীর আওতায় নতুন রাস্তা নির্মাণ করা হবে ৯৬২০ মিটার এবং পৃথক পৃথক ৩টি স্থানে ১৫০ ফিট সেতু নির্মাণ করা হবে। এই রাস্তা নির্মাণ করা হলে নওগাঁ জেলার মান্দা-নওগাঁ উপজেলার মধ্যে দুরত্ব কমে যাবে। নওগাঁ সদর উপজেলার সাথে ৪টি ইউনিয়নের প্রায় দেড় লক্ষ লোক নওগাঁ জেলা সদরের সাথে যোগাযোগর সুবিধা পাবে। এতে এই অঞ্চলের জীবন মান উন্নয়নে ব্যাপক প্রভাব পরবে।
রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনীর সময় প্রধান অতিথি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন বলেন, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন দেশের শহর ও গ্রামের মধ্যে কোন পার্থক্য থাকবে না। তারই অংশ হিসেবে এই নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। এই রাস্তা নির্মানের ফলে অত্র এলাকার জনগনের দীর্ঘদিনের প্রাণের দাবি পুরুন হলো । আরো অধিক উন্নয়নের জন্য শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্রের প্রতি আস্তা রাখতে হবে।
দুর্যোগ ব্যবস্থাপনা শাখার বাস্তবায়নে ও বাংলাদেশ আওয়ামীলীগ , দুবলহাটি ইউনিয়নের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইলিয়াস তুহিন রেজা, ও তাজুল ইসলাম তোতা নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, মাহুবুবুল হক কমল, সাধারন সম্পাদক মো: রেজাউল করিম, যুগ্ন সাধারন সম্পাদক মাশরেফুর রহমান মাহিন চেয়ারম্যান বলিহার ইউপি, ইশতিয়াক আহমেদ এমরান, দপ্তর সম্পাদক ময়নুল হক রানা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসিম আহম্মেদ শিকারপুর ইউপির চেয়ারম্যান কাজী রুকুনূজ্জামান টুকু হাঁসাইগাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আবদুল জলীল সুইট সহএই এলাকার গন্যমান্য ব্যক্তি ও নেতৃবৃন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কারি কর্মকর্তা প্রকৌশলি মাহবুবুর রহমান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সভা শেষে সকলকে মিষ্টি মুখ করানো হয়।

Spread the love