শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁর দুবলহাটী ইউপি সদস্যের লটারির মাধ্যমে মাতৃত্বকালীন ভাতা প্রদান

আজকের খবর। ব্রেকিং নিউজে।

তৌফিক তাপস, নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ সদর উপজেলার দুবলহাটী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়াডের্র সদস্য মো: উজ্জল হোসেন দুস্থ গর্ভবতিদের মাঝে লটারির মাধ্যমে মাতৃত্বকালীন ভাতার কার্ড প্রদান করেছেন। সোমবার সন্ধায় উপজেলার মাতাসাগর ফুটবল মাঠে উপস্থিত জনসাধারণের সামনে তিনি লটারির মাধ্যমে ভাতাভূগী নির্বাচন করেন। তার এমন ব্যতিক্রমি উদ্যোগে প্রশংসায় ভাসছেন তিনি। চারিদিকে তার এমন উদ্যোগে চলছে আলোচনা।
মাতৃত্বকালীন ভাতার জন্য আবেদনকারি রাজিয়া বলেন, আমি ভাতার জন্য আবেদন করেছিলাম মেম্বার সাহেব বলেছিল আজকে লটারির মাধ্যমে বাছায় করবে আমার নাম উঠেনি লটারিত। আমার মন খারাপ হলেও একটা বিষয়ে ভালোলাগলো লটারি করে ব্যাছে লিল ট্যাকার বিনিময়ে কাড ব্যাচেনি।
মাতৃত্বকালীন ভাতার লটারি দেখতে আসা মাতাসাগর বাজার মসজিদের ইমাম রেজাউল করিম বলেন, আমি এর আগে কখনো এমন উদ্যোগ কাওকে নিতে দেখিনি মেম্বার সাহেব সৎ মানুষ তিনি লটারির মাধ্যমে গর্ভবতি ভাতাভুগী নির্বাচন করায় তিনি প্রমান করে দিলেন তিনি প্রকৃত সৎ মানুষ।মাতৃত্বকালীন ভাতার লটারি করার কারন জানতে চাইলে ইউপি সদস্য উজ্জল হোসেন বলেন, মাত্র তিনটা কার্ড আমি বরাদ্দ পেয়েছি। আমার ওয়ার্ডে আবেদন করেছিল ৭ জন তারা সবাই ভাতা পাবার উপযোগী আমার সীমাবদ্ধতার কারনে আমি সবাইকে তো আর দিতে পারছিনা তাই লটারির মাধ্যমে দিলাম।
নির্বাচিতরা হলেন, ফতেপুর গ্রামের রুবেল হোসেনের স্ত্রী নাজমা আক্তার ও মুক্তার হোসেনের স্ত্রী শারমিন এবং ভবানিনগর গ্রামের যোবায়ের হোসেনের স্ত্রী সাদিয়া ইসরাত।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *