মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়াইলের লোহাগড়ায় দুই সন্তানের জননী খুন।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

শেখ মাসুদ পারভেজ শামীম (নড়াইল প্রতিনিধি):

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আলীম শেখের স্ত্রী শেফালী বেগম আন্না (৫০) দুর্বৃত্তদের হাতে খুন হওয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া যায়।

নিহত শেফালী বেগম (আন্নার) জা পারুল বেগমের সাথে কথা হলে তিনি বলেন আমি গতকাল রাতে আমার জা শেফালী বেগম আন্না ও আমি পারুল বেগম ২ জন মিলে জার মেয়ে নাহিদা খানম (১৬) গোবিন্দপুর খাদিজাতুল কোবরা কওমি মাদ্রাসায় লেখা পড়া করে তাকে খাবার দিতে যায়। এবং ওখান থেকে এসে যার যার ঘরে গিয়ে শুয়ে পড়ি।

সকালে ঘুম থেকে উঠে আমার জা কে দেখতে না পেয়ে আপা বলে ডাকতে থাকি তাতে ও কোন সাড়া শব্দ না পেয়ে আপার ঘরের দরজার সামনে গিয়ে দেখি দরজা বন্ধ,অপর দরজার সামনে গিয়ে দেখি বাহির থেকে দরজা টি সিকল দিয়ে আটকানো, তখন সিকল খুলে ভিতরে গিয়ে দেখি খাটের উপর গলা কাটা অবস্থায় শেফালী বেগম আন্নার গলা কাটা লাশ পড়ে আছে।

শেফালী বেগম আন্নার এক ছেলে ও এক মেয়ে, ছেলে মেহেদী হাসান (যশোর ২৫) জেনেটিক ইঞ্জিনিয়ার এ লেখা পড়া করে। মেয়ে নাহিদা খানম (১৬) গোবিন্দপুর খাদিজাতুল কোবরা কওমি মাদ্রাসায় পড়া লেখা করে। নিহত শেফালী বেগম আন্নার স্বামী আলীম শেখ জাহাজে চাকুরী করে এবং জাহাজের মাষ্টার পদে কর্মরত আছেন।

এলাকা বাসীর ধারণা শেফালী বেগম আন্না নতুন একটি ঘর নির্মাণের কাজ করছে, দুর্বৃত্তরা টাকার লোভে তাকে খুন করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এঘনা বিষয়ে লোহাগড়া থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন আমরা ঘটনাস্থলে গিয়ে দেখেছি লাশ ময়নাতদন্তে পাঠানো হচ্ছে, তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Spread the love