শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীগঞ্জের মুজিব পল্লী সামাজিক সংগঠন -এর কমিটি ঘোষণা ২০২৪

তুহিনুর রহমান তালুকদার
হবিগঞ্জ জেলা প্রতিনিধি ;-

নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের বাগাউড়া গ্রামে মুজিব পল্লী সামাজিক সংগঠন ‘মানব কল্যাণ’-এর ৭১ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিকভাবে গঠন করা হয়েছে। সকলের সম্মতিক্রমে মিজানুর রহমান সভাপতি, আব্দুল কাইয়ুম সাধারণ সম্পাদক এবং মাহফুজ আহমেদ আ/বি সম্পাদক, তুহিনুর রহমান তালুকদার দপ্তর সম্পাদক হিসাবে এ কমিটি ঘোষণা করা হয়। গত শুক্রবার (০৫_ জানুয়ারি) সকাল ১০ টার দিকে মুজিব পল্লী সামাজিক সংগঠনের অফিস প্রাঙ্গণে আলোচনার মধ্যদিয়ে এ কমিটি গঠন করা হয়।

এদিকে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ-এর অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন, অসহায়দের পাশে দাঁড়ানোসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কুসংস্কার দূরকরণ ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

সংগঠনের কমিটি গঠনকালে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম বলেন, আমরা যুবসমাজকে নিয়ে সমাজের ভালো কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাব। সামাজিক সংগঠন মানব কল্যাণ-এর অন্যতম ভূমিকা থাকবে মাদকমুক্ত সমাজ, নিরক্ষরতা দূর, বাল্যবিবাহ রোধ, গরিব-দুখী মানুষের উপকার করা এবং সামাজিক কুসংস্কার দূর করা। বিশেষ করে মানব কল্যাণ-এর সকল সদস্যসহ গ্রামের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ উপজেলার প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক রাকিল হোসেন, নবীগঞ্জ উপজেলার প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক আশাহীদ আলী আশা, কমিটির উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন- আব্দুল মালেক, ইব্রাহিম,রহমান, শাহিন মিয়া, রায়হান মিয়া, রিমন মিয়া প্রমুখ।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *