বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মাজহারুল ইসলাম বাদল, নরসিংদী জেলা প্রতিনিধি

নরসিংদীতে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতারসহ ৬টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে মোটরসাইকেল বিক্রয়ে ভুয়া নিলাম ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের আদেশনামা উদ্ধার করা হয়। গত শনিবার (৪ ফেব্রুয়ারি) রায়পুরা উপজেলার মরজাল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী জেলার মনোহরদী উপজেলার অর্জুনচর গ্রামের এমএ রশিদ ভূইয়া ছেলে মোঃ জুবায়ের ভূইয়া জিতু (৪২), সরদ উপজেলার পুরানপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ পারভেজ (২৫) ও গাবতলী এলাকার আল আমিন এর ছেলে নাদিম (২৬)।

পুলিশ জানায়, গ্রেফতারকরা সংঘবদ্ধভাবে বিভিন্ন জেলা হতে মোটরসাইকেল চুরি করে বিজ্ঞ আদালতের আদেশনামা ও নিলাম এবং ব্যাংক চালানের ভুয়া কপি নিজেরা তৈরী করে দীর্ঘ দিন ধরে মোটরসাইকেল বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার (৪ ফেব্রুয়ারি) রায়পুরা উপজেলার মরজাল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
এসময় তাদের কাছ থেকে ৬টি চোরাই মোটরসাইকেল, ৫ সেট দুইশত টাকা মূল্যের মোটর সাইকেল বিক্রয়ের হলফনামা সম্বলিত স্ট্যাম্প, ৫ সেট সিলমোহর সম্বলিত ম্যাজিস্ট্রেটের রেকর্ডের জন্য আদেশনামার কপি, ৫ সেট সিলমোহর সম্বলিত ব্যাংক চালান কপি এবং ৫ সেট সিলমোহর সম্বলিত নিলাম বিজ্ঞপ্তির কপি।
গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *